সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন, সম্পাদক হৃদয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২১, ০৮:৩৬ পিএম

সাংবাদিকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মামুন ফরাজী এবং সাধারণ সম্পাদক হয়েছেন আবুল হাসান হৃদয়।

আজ সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার জ্যেষ্ঠ সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল।

সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বাংলাদেশের আলোর আঞ্জুমান আরা শিল্পী। আর যুগ্ম সম্পাদক পদে ভোরের পাতার জাওহার ইকবাল খান, কোষাধ্যক্ষ পদে দৈনিক ইত্তেফাকের অলক বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক খোলাকাগজের সামসুল আলম সেতু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সারাবাংলা ডট নেটের আলমগীর কবির, দফতর সম্পাদক পদে দৈনিক মানবকণ্ঠের মনির আহমেদ জারিফ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে লাবিন রহমান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠের তৌফিক অপু নির্বাচিত হন।

কার্যনির্বাহী সদস্য পদে আজকের পত্রিকার ফারজানা জবা, বাংলাদেশের আলোর জাফরুল আলম, বাংলাভয়েসের আবদুর রহমান খান, শিকড় সন্ধানের আমিনুল রাণা, ইউনাইটেড নিউজের আ. হ. ম. ফয়সাল, বাংলাদেশের আলোর মো. মনির হোসেন, ডেইলি ইন্ডাস্ট্রির মো. ফখরুদ্দীন মুন্না, বাংলার সমাচারের মো. নাঈম মাশরেকী, স্বদেশ প্রতিদিনের আবু জাফর সাইফুদ্দীন, ইনকিলাবের মোহাম্মদ আবদুল অদুদ ও দৈনিক নওরোজের মো. সাফায়েত হোসেন নির্বাচিত হন।

উল্লেখ্য, আজ সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে এই নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। সংগঠনটির মোট ১ হাজার ২৬৬ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ৭৭৫ জন।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh