ইনজুরিতে সাকিব

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২১, ০৩:১০ পিএম

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন বাম ঊরুতে ব্যথা পেয়েছেন সাকিব আল হাসান। যে কারণ শুক্রবার ম্যাচের তৃতীয় দিন মাঠে নামতে পারেননি বাংলাদেশ দলের এ অন্যতম ভরসার ক্রিকেটার।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। তবে সাকিব আজ আর মাঠে নামতে পারবেন কি না সে বিষয়ে কোনো তথ্য দেয়া হয়নি। তাকে মেডিকেল টিমের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বিসিবি বিবৃতিতে জানিয়েছেন, ‘প্রথম টেস্টের আগে পুরোনো কুঁচকির ইনজুরি সেরে প্রথম ইনিংসে ভালোভাবে ব্যাটিং করতে পেরেছেন সাকিব। একইসঙ্গে ছয় ওভার বোলিংও করেছেন। কিন্তু দ্বিতীয় দিন ফিল্ডিং করতে গিয়ে বাম ঊরুর ভিন্ন জায়গায় ব্যথা পেয়েছেন তিনি।’

বিবৃতিতে আরো লেখা হয়েছে, ‘শুক্রবার সকালে এমআরআই স্ক্যানের মাধ্যমে এই ইনজুরির কথা নিশ্চিত করা হয়েছে। বিসিবির মেডিকেল টিম প্রথম টেস্ট চলাকালীন সময়ে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখবে এবং তার উন্নতির বিষয়ে পর্যালোচনা করা যাবে।’

বৃহস্পতিবার ম্যাচের দ্বিতীয় দিন ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ১৭তম ওভার শেষে মাঠ ছেড়ে চলে যান সাকিব। সেদিন নিজের তৃতীয় ওভার করার সময়ই অস্বস্তি অনুভব করেন কুঁচকিতে। সেই ওভার শেষ করেও মাঠ ছাড়েননি। দ্বিতীয় স্পেলে আরো তিন ওভার বোলিং করে ড্রেসিংরুমে চলে যান তিনি। শেষের ১২ ওভার আর মাঠে দেখা যায়নি তাকে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh