সরিষাবাড়ীতে ৪ মাদক সেবনকারী আটক

জামালপুর প্রতিনিধি

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২১, ০২:৪২ পিএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ চার মাদক সেবনকারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে জামালপুর আদালতে সোপর্দ করা হয়েছে। শুক্রবার রাত ২টার দিকে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজপাড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত অন্যরা হলেন- পোগলদিঘা ইউনিয়নের চর পোগলদিঘা গ্রামের চান মিয়ার ছেলে শামীম রেজা (৩৫), রুদ্র বয়ড়া গ্রামের মোফাজ্জল মিয়ার ছেলে সোহেল রানা (৩২) ও তারাকান্দি মোড় এলাকার সুজল আলীর ছেলে শামীম মিয়া (৩০)।

এদিকে তাদের কাছ ইয়াবা উদ্ধার হলেও মোটা অঙ্কের উৎকোচের বিনিময়ে তা ধামাচাপা দেয়া হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি পুলিশ প্রথমে সাংবাদিকদের কাছে অস্বীকার করলেও সারারাতের নাটকীয়তার পর একটি সাধারণ মামলা দিয়ে তাদের কোর্টে চালান করা হয়।

তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মুহাম্মদ তরিকুল ইসলাম তালুকদার বলেন, পোগলদিঘা ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমান মোস্তাক (৩৬) রাত ২টার দিকে অন্য তিন সহযোগী নিয়ে মদ্যপান অবস্থায় ছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান। তবে ইয়াবা উদ্ধারের বিষয়টি তিনি অস্বীকার করেছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh