নাটোরে টাকা না দেয়ায় সুলতানকে হত্যা

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২১, ০২:৫৬ পিএম

নাটোর জেলার লালপুরের ধারের মাত্র দুই হাজার টাকা আদায়ের জন্যে শ্বাসরোধ করে হত্যা করা হয় সুলতানকে। সুলতান হত্যা মামলার সন্দেহভাজন আসামি ছানোয়ার হোসেন ছানাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

গত ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় নাটোর পুলিশের একটি দল ছানাকে নীলফামারী জেলার সৈয়দপুর শহরের একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করে। ছানোয়ার হোসেন বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে।

নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ১৩ জানুয়ারি সকাল সাড়ে নয়টার দিকে লালপুর উপজেলার চুষাডাঙ্গা গ্রামের গম ক্ষেতের মধ্যে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের পকেটে পাওয়া মোবাইল ফোনে কল দিয়ে যোগাযোগ করলে তার ছোট ভাই এসে মরদেহ শনাক্ত করে।

পরে নিহতের স্ত্রী অজ্ঞাত নামা কয়েক জনকে আসামি করে লালপুর থানায় মামলা দায়ের করে। মামলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে ও তদন্তের ধারাবাহিকতায় হত্যা মামলার ঘটনার রহস্য উদঘাটন করে এবং দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ছানোয়ার হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

পুলিশ সুপার আরো জানান, নিহত সুলতান এবং তাকে হত্যার সাথে জড়িত সন্দেহভাজনরা আন্তঃজেলা মলম পার্টির সদস্য। অপর সদস্যরা টাকা ভাগাভাগির জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গ্রেফতারকৃত ছানা। পুলিশ অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh