মুজিব শতবর্ষে এক্সিম ব্যাংকের ব্যতিক্রমী অনুষ্ঠান

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২১, ০৫:৩২ পিএম

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে ‘মুজিব শতবর্ষে এক্সিম ব্যাংক’ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যতিক্রমী এক অনুষ্ঠানের আয়োজন করলো এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক।

শনিবার (৬ ফেব্রুয়ারি) ঢাকার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিববর্ষ উদযাপন জাতীয় কমিটির প্রধান সমন্বয়ক ও প্রধানন্ত্রীর সাবেক মুখ্যসচিব ড. কামাল আব্দুল নাসের চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস ও এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। এ সময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ শরাফত, এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, মোহাম্মদ শহিদুল্লাহ, মো. নূরুল আমিন ফারুক, মেজর (অব.) খন্দকার নূরুল আফসার, লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতীক (বার), খন্দকার মো. সাইফুল আলম, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন এবং উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দসহ ব্যাংকের সকল নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ।

বর্ণিল ও ব্যতিক্রমী এই আয়োজনে এক্সিম ব্যাংকের কর্মকর্তাদের অংশগ্রহণে নির্মিত মুজিব শতবর্ষের মানব লোগো প্রদর্শনসহ ব্যাংকের নিবার্হী ও কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত সাংস্কৃতিক টিম নানা ধরনের সংগীত ও নাটিকা পরিবেশন করে। এ সময় মুজিববর্ষের লোগোসম্বলিত প্রায় ৪ হাজার বেলুন একসাথে ওড়ানো হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh