পোশাকের সাথে ব্যাগ

সাফওয়ানা জাবীন

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১০:০৫ এএম

আপনি কি ফ্যাশন নিয়ে খুব সচেতন? মেকআপ, জুতা, জুয়েলারি সবকিছুই পোশাকের সাথে মিলিয়ে ব্যবহার করেন। সাথে কি ব্যাগ নেন? ব্যাগও কিন্তু ফ্যাশনেরই একটি অংশ। আর ব্যাগ ছাড়া ফ্যাশন কিন্তু একেবারেই সম্পন্ন নয়।

হোবো ব্যাগ: যেকোনো পোশাকের সাথে এই ব্যাগ খুবই মানানসই। আর বেশ স্টাইলিশ লুক আনতেও এই ব্যাগ খুবই আকর্ষণীয়। জিনস টপের সাথে এই ব্যাগের ব্যবহার সৌন্দর্য নাড়িয়ে দেয়।

হ্যান্ডক্র্যাফট ব্যাগ: হ্যান্ডক্র্যাফট ব্যাগও যেকোনো পোশাকের সাথে মানাবে। এছাড়া এই ব্যাগ ব্যবহারের দিকে তরুণীদের ঝোঁক বেশি। পাশ্চাত্যের সব পোশাকের সাথেই এই ব্যাগ মানানসই।

ফ্রম ব্যাগ: সালোয়ার, কুর্তি থেকে শুরু করে সমস্ত পোশাকেই এই ব্যাগ মানানসই। অফিসের জন্য এই ব্যাগ উপযুক্ত। 

পার্টিতে ক্লাচ ব্যাগ: ডিজাইনার ক্লাচের সাথে গাউন কিংবা পার্টিওয়ারের মেলবন্ধন কিন্তু চমৎকার। তাই পার্টিতে নিন ডিজাইনার ক্লাচ।

প্রযুক্তির এই সময়ে চাকরিজীবী বা ছাত্রী সবার সাথে থাকে মোবাইল, ল্যাপটপ, নোটবুক। এগুলো বহনে কিছুটা সতর্কতা প্রয়োজন। তাই এগুলো রাখার জন্য ব্যাগ কেনার সময় দেখে শুনে কিনতে হবে।   

দেশের সব শপিং সেন্টারেই রয়েছে নানা ধরনের ব্যাগের সম্ভার। ব্যাগের মান ও আকারের ওপর নির্ভর করে এগুলোর দাম। তাহলে আপনার পোশাকের সাথে সামঞ্জস্য রেখে পছন্দের ব্যাগ কিনে ফেলুন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh