২ কোটিতে টাইগারদের স্পন্সর ইভ্যালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২১, ১১:৩৪ পিএম

আসন্ন নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের স্পন্সর হয়েছে দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। একই সঙ্গে বাংলাদেশ দলের কিট স্পন্সর হয়েছে ইভ্যালির সহযোগী প্রতিষ্ঠান ই-ফুড।

সোমবার (২২ ফেব্রুয়ারি) হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে এক সংবাদসম্মেলনে আনুষ্ঠানিকভাবে স্পন্সর প্রতিষ্ঠানের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই সফরের জন্য ২ কোটি টাকায় চুক্তি হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানান বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

এর আগে বিপিএলে বিসিবির সঙ্গে যুক্ত হয়েছিল ইভ্যালি। এমনকি জাতীয় দলের কিট স্পন্সর হওয়ার আগেই বিসিবির সঙ্গে কাজ করেছে এ ই-কমার্স প্রতিষ্ঠান। নতুন স্পন্সরের জার্সিতে সোমবার ফটোশুটও করেন নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত দলে থাকা ক্রিকেটাররা।

অনুষ্ঠানে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ইভ্যালি সেই শুরু থেকেই ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত ছিলো এবং আমাদের স্বপ্ন ছিলো অন্যান্য টিমগুলোর স্পন্সর যেমন প্রযুক্তিভিত্তিক কোম্পানি থেকে আসে, তেমনি আমাদেরও আসবে। বাংলাদেশে প্রযুক্তিভিত্তিক কোম্পানিগুলোর যে উত্থানের জন্য আমি ধন্যবাদ জানাই ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। উনি স্বপ্ন না দেখলে আমরা ডিজিটাল ব্যবসা করার অনুপ্রেরণা পেতাম না।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী বলেন, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, নিউজিল্যান্ড সফরে তিনটি ওয়ানডে এবং দুইটি টি-টোয়েন্টির অফিসিয়াল স্পন্সর হয়েছে ইভ্যালি। বাংলাদেশ জাতীয় দলের গর্বিত স্পন্সর হওয়ায় আমরা ইভ্যালিসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসেন, চিফ অপারেটিং অফিসার এইচ এম তারিকুল কামরুলসহ বিসিবি ও ইভ্যালির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh