সাভারে সাংবাদিক হত্যার প্রতিবাদে সমাবেশ

সাভার প্রতিনিধি

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১, ০২:৩৫ পিএম

ছবি: সাভার প্রতিনিধি

ছবি: সাভার প্রতিনিধি

ঢাকার সাভার উপজেলায় সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।  

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ও বার্তা বাজার পরিবারের উদ্যোগে আশুলিয়া, সাভার ও ধামরাইয়ে কর্মরত মূলধারার সব সাংবাদিকদের নিয়ে সাভার প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজারের ফেনীর কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বরত ছিলেন। 

সাংবাদিক বোরহান হত্যার সর্বোচ্চ শাস্তি দাবি করেন সাংবাদিকরা। সেই সাথে আর কোনো সাংবাদিক যেন এমন ঘটনার শিকার না হয় তার জন্য সাংবাদিকদের নিরাপত্তা দিতে প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করা হয়।

গত শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান ওরফে বাদলের অনুসারীদের সাথে বসুরহাট পৌর মেয়র কাদের মির্জার অনুসারীদের সংঘর্ষ হয়। এসময় সংঘর্ষকারীদের গুলিতে আহত হন মুজাক্কির। তাকে গুরুতর অবস্থায় প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হলে সেখানে চিকিৎসারত অবস্থায় গত শনিবার রাতে তার মৃত্যু হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh