বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ নেই উইলিয়ামসন

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৯ মার্চ ২০২১, ০২:০৩ পিএম

কেন উইলিয়ামসন

কেন উইলিয়ামসন

কনুইয়ের ইনজুরির কারণে এই মাসের শেষের দিকে বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

এক বিবৃতিতে নিউজিল্যান্ড ক্রিকেটের মেডিকেল ম্যানেজার ডাইল শ্যাকেল বলেন, উইলিয়ামসনের বাঁ কনুইয়ের টেন্ডনে সামান্য ফাটল ধরেছে। তার দ্রুত চিকিৎসা প্রয়োজন।

তিনি বলেন, উইলিয়ামসন এই গ্রীষ্ম মৌসুমটা চোট নিয়ে কাটিয়ে দিয়েছেন। দুর্ভাগ্যক্রমে এটির কোনো উন্নতি হয়নি। আমরা বিশ্বাস করি চোট থেকে সেরে ওঠার জন্য তার নির্দিষ্ট সময়ের জন্য বিশ্রাম ও পুনর্বাসন দরকার।

আগামী ২০ মার্চ থেকে শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ। এরপর ২৩ ও ২৬ মার্চ বাকি দুটি ম্যাচ হওয়ার কথা রয়েছে। আগামী মাসে শুরু হতে যাওয়া আইপিএলের প্রথম থেকেই অংশ নিতে পারেন উইলিয়ামসন। যে কারণে বাংলাদেশের বিপক্ষে ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল তিনটি টি-টোয়েন্টি সিরিজেও তাকে পাওয়ার সম্ভাবনাক কম।

সাউদাম্পটনে ১৮ থেকে ২২ জুন ভারতের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে মে মাসে ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট সিরিজের জন্য নিউজিল্যান্ডের তিন ফরমেটের অধিনায়ক আবার দলে যোগ দেবেন। -ইউএনবি

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh