ঢাকা ইউনিভার্সিটি এসোসিয়েশনের কমিটি গঠন

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ: ১৪ মার্চ ২০২১, ০৭:৪৫ পিএম | আপডেট: ১৪ মার্চ ২০২১, ০৯:১০ পিএম

ঝিনাইদহ জেলার  ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠিত ঢাকা ইউনিভার্সিটি এসোসিয়েশন, (ডুসাজ) ঝিনাইদহ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (১৪ মার্চ) জোহান ড্রীম ভ্যালী পার্কে আনুষ্ঠানিকভাবে এ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলকে সভাপতি ও নবগঙ্গা ন্যাশনাল একাডেমীর পরিচালক মো. শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে। মেহেরপুর নারী শিশু জেলা জজ রাফেজুল ইসলাম রাফিজকে সহ-সভাপতি ও জজ সাজ্জাদ হোসেনকে যুগ্ম সাধারণ সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, মো. নাসের শাহরিয়ার জাহেদী ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেডের নির্বাচিত সভাপতি। তিনি একই সঙ্গে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান জাহেদী ফাউন্ডেশনেরও নির্বাহী পরিচালক।

করোনাকালিন সময়ে  গরীব অসহায় দুস্থ মানুষদের বিভিন্নভাবে সাহায্যের হাত বড়িয়ে দেয়  (ডুসাজ)। এছাড়াও ঝিনাইদহে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে চলেছে এ সংগঠনটি।
 
ঢাকা বিশ্ববিদ্যালয় (ডুসাজ) এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রুসাজ) পড়ুয়া ছাত্র ছাত্রীরা ডুসাজের নতুন কমিটিকে অভিনন্দন  জানিয়েছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh