বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৭ মার্চ ২০২১, ০৭:৪৯ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে বিদ্যুৎস্পৃষ্টে দুলাল বিশ্বাস (৬৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। 

শনিবার (২৭ মার্চ) দুপুরে মোল্লাহাট উপজেলার উত্তর আমবাড়ী সার্বজনীন দুর্গা মন্দিরের কাছে নিজের বরজের পাশে বিদ্যুতের তার ছিঁড়ে এই দুর্ঘটনা ঘটে। এ সময় নিহত দুলাল বিশ্বাসের ছোট ভাই জুড়ান বিশ্বাস (৬০)  আহত হন। আহত জুড়ান বিশ্বাসকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিহত দুলালের বরাজের পাশে প্রতিবেশী সুবাসের ছেলে সুজন একটি গাছ কাটতে যায়। কাটা গাছটি বিদ্যুৎ লাইনের উপর পড়লে তার ছিঁড়ে পানের বরজে আগুন ধরে যায়। এসময় পানের বরজে পান তুলতে থাকা দুলাল বিশ্বাস অগ্নিদগ্ধ হয়। বড় ভাইকে উদ্ধার করতে গেলে ছোট ভাই জুড়ান বিশ্বাসও অগ্নিদগ্ধ হন। এতে ঘটনাস্থলেই দুলাল বিশ্বাস মারা যায়।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, নিহত দুলাল বিশ্বাসের পরিবারের লোকদের অনাপত্তি আবেদনের প্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে দেয়া হয়েছে। আহত জুড়ান বিশ্বাসকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

পল্লী বিদ্যুতের এজিএম মো. মাহফুজুর রহমান বলেন, বিদ্যুৎ বিভাগকে না জানিয়ে গাছ কেটে বিদ্যুৎ লাইনের উপর ফেলে। এতে তার ছিঁড়ে পানের বরজে পড়ে আগুন লেগে এ দুর্ঘটনা হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh