ব্রাহ্মণবাড়িয়ায় ফের সংঘর্ষ, গুলিতে নিহত ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ: ২৭ মার্চ ২০২১, ০৯:২১ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর সাথে নরেন্দ্র মোদিবিরোধী বিক্ষোভকারীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে অন্তত ৫ জন নিহত হয়েছেন।

শনিবার (২৭ মার্চ) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহর এবং সদর উপজেলার নন্দনপুর এলাকায় পৃথক সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে তারা নিহত হন।

নিহতরা হলেন- নন্দনপুরের হারিয়া গ্রামের আবদুল লতিফ মিয়ার ছেলে জুরু আলম (৩৫), সুনামগঞ্জের দিরাই উপজেলার দাবিড় মিয়ার ছেলে বাদল মিয়া (২৪), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মৈন্দ গ্রামের জুরু আলীর ছেলে সুজন মিয়া (২২), বুধল গ্রামের আওয়াল মিয়ার ছেলে কাউসার মিয়া (২৫) এবং জুবায়ের (১৪)। তবে জুবায়েরের ঠিকানা জানা যায়নি।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। এদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায়  নুরুল আমিন, বাছির মিয়া ও ছাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বিকেলে নন্দনপুর বাজার এলাকায় পুলিশ ও বিজিবির সঙ্গে মোদিবিরোধী আন্দোলনকারীদের সংঘর্ষ বাধে। এ সময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।তাদের মধ্যে কয়েকজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো দুজনের মৃত্যু হয়। 

৫ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, সবাই গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh