গ্লো অ্যান্ড লাভলীর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাবিলা নূর

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২১, ০৩:০২ পিএম

সাবিলা নূর

সাবিলা নূর

দেশের আইকনিক স্কিন কেয়ার ব্র্যান্ড ‘গ্লো অ্যান্ড লাভলী’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন অভিনেত্রী সাবিলা নূর। রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে গ্লো অ্যান্ড লাভলীর সাথে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন সাবিলা। 

এখন থেকে দেশে গ্লো অ্যান্ড লাভলীর যাবতীয় বিজ্ঞাপন ও ব্র্যান্ড প্রচারে অংশ নেবেন সাবিলা। সৌন্দর্যের ধারনাকে আরো বিস্তৃত করতে গত বছর ইউনিলিভারের ব্র্যান্ড ফেয়ার অ্যান্ড লাভলীর নতুন নামকরণ করা হয় গ্লো অ্যান্ড লাভলী। গ্লো অ্যান্ড লাভলী সৌন্দর্যের বৈচিত্র্য উদযাপন ও বাধা অতিক্রম করে নারীদের এগিয়ে যেতে অনুপ্রেরণা দেয়।

গ্লো অ্যান্ড লাভলী যাদের কথা বলে, সাবিলা তাদেরই একজন। বর্তমানে জনপ্রিয় অভিনেত্রীদের মাঝে তিনি অন্যতম। প্রায় এক দশকের অভিনয় ক্যারিয়ারে দর্শকদেরকে তিনি অনেকগুলো ভালো কাজ উপহার দিয়েছেন। সাবিলা অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের প্রতিটি আত্মবিশ্বাসী নারীর প্রতিনিধিত্ব করছেন। আত্মবিশ্বাসের সাথে জয় করেছেন মানুষের মন। তার সাফল্যের গ্লো’তে অনুপ্রাণিত হচ্ছেন হাজারো নারী। আর এ কারণেই ব্র্যান্ডের নতুন মুখ হিসেবে সাবিলাকে বেছে নিয়েছে গ্লো অ্যান্ড লাভলী।


ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার মার্কেটিং ডিরেক্টর আফজাল হাসান খান বলেন, গ্লোবাল স্কিন কেয়ার ব্র্যান্ড হিসেবে সৌন্দর্যের ধারণাকে আমরা নতুনভাবে দেখছি এবং সকল রঙের ত্বকের যত্নে পাশে গ্লো অ্যান্ড লাভলী আত্মবিশ্বাসী হতে ও নিজের সেরা রূপটি প্রকাশ করতে সাহায্য করে। সবার কাছে পৌঁছানো ও সকল রঙের ত্বকের যত্ন নেয়াই আমাদের লক্ষ্য। 

তিনি বলেন, নারীরা এখন সামাজিক প্রত্যাশা ছাড়িয়ে অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি এগিয়ে যাচ্ছে ও হয়ে উঠছে আজ ও আগামীর চেঞ্জমেকার। আইকনিক এই ব্র্যান্ডটি সাবিলাকে গ্লো অ্যান্ড লাভলীর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছে। আত্মপরিচয় তৈরির পথ অনুসরণে নারীদেরকে তিনি দারুণভাবে অনুপ্রাণিত করবেন। এছাড়া নারী ক্ষমতায়নে আমাদের ব্র্যান্ডের বিশেষ উদ্যোগ গ্লো অ্যান্ড লাভলী ক্যারিয়ারসের সাথেও তিনি যুক্ত থাকবেন, যেটি নিজস্ব আত্মপরিচয় তৈরির মাধ্যমে বাংলাদেশের নারীদেরকে সামনে এগিয়ে যেতে সহযোগিতা করে থাকে।


সাবিলা বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় ও আইকনিক স্কিন কেয়ার ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই ব্র্যান্ডটি নারীর ভেতরে লুকিয়ে থাকা আভা প্রকাশে সাহায্য করে ও তাদেরকে নিজের ত্বকের ব্যাপারে আত্মবিশ্বাসী করে তোলে। এমন একটি ব্র্যান্ডের সাথে কাজ করতে পেরে আমি গর্বিত। যে ব্র্যান্ডটি নারীদের সামনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে নিজেকে পরিবর্তনে সাহায্য করে ও নারী ক্ষমতায়নের স্পষ্ট বার্তা দেয়। -বিজ্ঞপ্তি

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh