চরফ্যাশনে বাগানে মিললো ২ পোড়া লাশ

বরিশাল প্রতিনিধি

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২১, ০৬:১৭ পিএম

ভোলার চরফ্যাশন উপজেলার এক‌টি বাগান থেকে মস্তকবিহীন অজ্ঞাত দুই যুবকের আগুনে ঝলসে যাওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর দেড়টার দি‌কে উপজেলার আসলামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আসলামপুর গ্রামের ভূঁইয়ার বাগান থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিঞা জানান, বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা ওই দুই যুবকের মস্তকবিহীন লাশ দেখে পুলিশ খবর দেন।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করি। তবে মস্তকবিহীন থাকায় নিহতের পরিচয় শনাক্ত করতে পারেনি কেউ। তাছাড়া তাদের মস্তক দুটিরও খোঁজ পাওয়া যায়নি।

তবে ওসি বলেন, নিহতদের বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে হবে। লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তিনি বলেন, ধারনা করা হচ্ছে দুইজনকে হত্যার পরে পরিচয় গোপন করতে মস্তক আলাদা করে দেহ পুড়িয়ে দেয়া হয়েছে। আমরা পুরো বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দেখছি। এই ঘটনায় নিয়মিত মামলা হবে। তাছাড়া মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরো বলেন, নিহত দুইজনের পরিচয় নিশ্চিত হতে সকল থানায় ই-মেইল করা হয়েছে। কোন থানায় নিখোঁজের মামলা কিংবা সাধারণ ডায়েরি করা হয়েছে কি-না সে বিষয়টি খোঁজ নেয়া হচ্ছে বলে জানান তিনি।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh