শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২১, ০৬:২৯ পিএম

সাতক্ষীরায় এক শিশুকে বলাৎকারের পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আনোয়ারুল ইসলামকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৭ এপ্রিল) রাতে কালিগঞ্জ উপজেলার বাজারগ্রামের কফিল উদ্দীন হাফিজিয়া মাদ্রাসায় অভিযান চালিয়ে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আনোয়ারুল ইসলাম উপজেলার কালিকাপুর মোড়লপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বার মোড়লের ছেলে ও কালিগঞ্জ কফিল উদ্দীন হাফিজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক। 

পুলিশ জানায়, গত কয়েকদিন আগে মাদ্রসা শিক্ষক আনোয়ারুল ইসলাম তারই মাদ্রাসার এক শিশুর সাথে বিকৃত যৌনাচার করেন। সেই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে বিষয়পটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসে। এরপর পুলিশের একটি দল অভিযানে নামে। সত্যতা পাওয়ার পর ওই মাদ্রাসা শিক্ষকে তার মাদ্রাসার শয়নকক্ষ থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি এনড্রয়েড মোবাইল ফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়। ওই মোববাইল ফোনে এই শিশুসহ আরো কয়েকজন শিশুর সাথে তার বিকৃত যৌনাচারের ধারণকৃত নগ্ন স্থিরচিত্র পাওয়া গেছে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই হুমায়ন কবির বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। 

তিনি আরো জানান, গ্রেফতার মাদ্রাসা শিক্ষক বহুদিন ধরে ছাত্রদের এভাবে বলাৎকার করে আসছেন। এছাড়া বলাৎকারের দৃশ্য তিনি মোবাইলে ধারণ করে ভুক্তভোগীদের ভয়ভীতি দেখিয়ে আবারো বিকৃত যৌনাচারে লিপ্ত হতে বাধ্য করতেন।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh