কক্সবাজারে বন্দুকযুদ্ধ, অস্ত্রসহ আটক ২

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২১, ১০:১২ পিএম

কক্সবাজার সদর উপজেলা ঝিলংজা ইউনিয়নের লিংকরোড় এলাকায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে মেহেদী হাসান বাবু (২৫) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় আটক করা হয়েছে আরো একজনকে।

আহত মেহেদী হাসান বাবু ঝিলংজা দক্ষিণ মুহুরিপাড়া এলাকার মো. আব্দুল্লাহর ছেলে এবং আটক সহযোগী রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি কাইম্যার ঘোনা লম্বাঘোনা এলাকার আব্দুল করিমের ছেলে মো. তারিকুল ইসলাম (১৯)।

বৃহস্পতিবার (৮ এপ্রিল)  বিকেলে  লিংকরোড় মেরিন সিটি কমপ্লেক্সের সামনে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক এবং ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরীর পাঠানো ক্ষুদে বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তার পাঠানো বার্তায় বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে, কিছু মাদক কারবারি ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক লিংকরোড মেরিন সিটি কমপ্লেক্সের সামনে অবস্থান করছে। র‍্যাবের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে গুলি করতে থাকে মাদককারবারীরা। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদককারবারীরা পিছু হটলে মেহেদী হাসান বাবু ও মো. তারিকুল ইসলামকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। আহত দুইজনকে দ্রুত কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের চমেক হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে বলে জানান র‍্যাব-১৫ এর এ কর্মকর্তা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh