মামুনুলের পক্ষে পোস্ট, স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২১, ১০:৪৫ এএম

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় হেফাজত ইসলামের নেতা মাওলানা মামুনুল হকের পক্ষে ফেইসবুকে পোস্ট দেয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আল আলালকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুয়েব চৌধুরী ও সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু স্বাক্ষরিত চিঠিতে তাকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃত আল আলাল জেলার জামালগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক।

জানা যায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা আল আলাল তার নিজের ফেইসবুক আইডিতে মামুনুল হকের পক্ষে  স্ট্যাটাসে লিখেন- আরো একধাপ এগিয়ে আল্লামা মামুনুল হক। কোটি হৃদয়ে স্থান করে আবারো প্রমাণিত হলো তিনি এ যুগের সালাউদ্দিন আইয়ুবী, তোরা কি করবি।

মামুনুল হকের ছবি নিজের প্রোফাইল ছবি হিসেবেও ব্যবহার করেন। বিষয়টি নজরে আসলে তাকে বহিষ্কার করেন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু জানান, হেফাজত নেতাকর্মীরা দেশব্যাপী তাণ্ডব ও নৈরাজ্য সৃষ্টি করেছে। যারাই এসব দেশের শান্তি-শৃঙ্খল বিনষ্টকারীদের পক্ষে কথা বলবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কারণ এদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা। ঐসব নেতা কর্মী আওয়ামী লীগ পরিবারের হতে পারে না। 

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh