পাথরের ট্রাকে মিলল ২ কেজি হেরোইন

ধামরাই প্রতিনিধি

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২১, ১২:৪০ পিএম | আপডেট: ০৯ এপ্রিল ২০২১, ০৫:৫১ পিএম

ধামরাইয়ে হেরোইনসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৪। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পাথরবোঝাই একটি ট্রাক জব্দ করা হয়েছে। 

শুক্রবার (৯ এপ্রিল) সকাল ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি-২ এর লে. কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- রাজশাহীর গোদাগাড়ি উপজেলার গোগ্রাম ইউনিয়নের আগৌলপুর গ্রামের শরেশ এক্কারের ছেলে কংশ এক্কার (২৬) ও একই এলাকার মৃত সুবোধ এক্কারের ছেলে উত্তম কুমার এক্কার (২৭)।

র‍্যাব জানায়, ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ২ কোটি টাকা মূল্যমানের ১ কেজি ৯৫৮ গ্রাম হেরোইন ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। 

র‌্যাব-৪ সিপিসি-২ এর লে. কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন ধরে মাদকের সাথে জড়িত বলে স্বীকার করেছে। তারা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে পাথরবোঝাই ট্রাকে বিশেষ কৌশলে ঝালাই করা গোপন চেম্বারের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য হেরোইন রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh