পুঠিয়ায় স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু

পুঠিয়া প্রতিনিধি

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ০৬:০০ পিএম

রাজশাহীর পুঠিয়ায় এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার বড় সেনভাগ এলাকায় একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মৃত স্কুলছাত্রের নাম আপন ইসলাম (১১)। সে উপজেলার সদর ইউনিয়নের কান্দ্রা গ্রামের মৃত মইদুল ইসলামের ছেলে। তবে আপন জিউপাড়া ইউনিয়নের বড় সেনভাগ নামক গ্রামে তার ফুপুর বাসায় থাকতো। সেখান থেকেই বড় সেনভাগ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করতো।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে খবর পেয়ে আপনের ফুপুর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। 

স্থানীয়রা পুলিশকে জানিয়েছে, বেলা ১১ টার দিকে আপনের ফুপুর বাড়ির পাশে একটি আম বাগানে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন সেখান থেকে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে তারা থানায় খবর দেয়। পুলিশ আরো জানায়, আম বাগানে গলায় দড়ি লাগানো অবস্থায় মরদেহ পড়ে ছিলো। তবে শরীরের কোথাও আঘাতের চিহ্ন নাই। 

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, খবর পেয়ে তিনি ও অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কিভাবে ছেলেটি মারা গেছে সে ব্যাপারে নিশ্চিতভাবে কিছুই জানাতে পারেননি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh