মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

সিলেট প্রতিনিধি

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২১, ০৯:৫১ পিএম

সিলেটের গোলাপগঞ্জে একটি মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গোবিন্দ দাস বাবাজি (৪৬) নামের এক পুরোহিতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৪ এপ্রিল) রাতে উপজেলার বাঘা ইউনিয়নের কালাকোনা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার গোবিন্দ দাস টাঙ্গাইলের দেলদুয়ার থানার সিলিমপুর গ্রামের কালু চৌহানের ছেলে। দীর্ঘদিন থেকে কালাকোনা গ্রামে শ্রী শ্রী গিরিধারী জিও মন্দিরের পুরোহিত হিসেবে দায়িত্বপালন করছেন গোবিন্দ দাস।

পুলিশ জানায়, মন্দিরের পাশের এক বাড়ির তরুণী মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৭টায় ধর্মীয় শিক্ষালাভের জন্য মন্দিরে যান। এ সময় জরুরি কাজের কথা বলে তরুণীকে নিয়ে যান পুরোহিত ও তার সহযোগী দীপঙ্কর দেব তপন। সেখানে তরুণীর মুখ চেপে ধরে পুরোহিত ধর্ষণের চেষ্টা করলে চিৎকার দেন তরুণী। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে তরুণীকে উদ্ধার করেন।

পুরোহিত গোবিন্দ দাসকে এলাকাবাসী আটক করে গণধোলাই দিলে ধর্ষণচেষ্টার বিষয়টি স্বীকার করেন। এ সময় পুরোহিতের অপকর্মের সহযোগী কালাকোনা গ্রামের চতুল দেবের ছেলে দীপঙ্কর দেব তপন (৩৮) পালিয়ে যান। ঘটনার পর তরুণী বাদী হয়ে অভিযুক্ত দুজনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা করেন।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, মামলার পরিপ্রেক্ষিতে পুরোহিতকে গ্রেফতার করা হয়েছে। অন্যজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh