হাসপাতালে সিটি স্ক্যান শেষে বাসায় খালেদা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২১, ১১:০৪ পিএম

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সিটি স্ক্যান শেষে গুলশানের বাসা ফিরোজার ফিরেছেন করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। 

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত পৌনে ১১টার দিকে খালেদা জিয়াকে বহন করা গাড়িটি বাসায় পৌঁছে।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গুলশানের বাসভবন থেকে তাকে সেখানে নেয়া হয়। চেয়ারপারসনের মিডিয়া উইং শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল কবির খান জানান, বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয় বিএনপির চেয়ারপারসনকে। সেখানে তার সিটি স্ক্যান করানোর পর রিপোর্ট পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা।

এর আগে বৃহস্পতিবার বিকেলে ডা. এফ এম সিদ্দিকী বলেন, ‘ম্যাডামের ফিজিক্যাল কন্ডিশন ঠিক আছে। তার ব্লাডের পরীক্ষাও ভালো এসেছে। কালকে রাতে এবং আজকে সকালে একটু জ্বর উঠেছিল, কিছুক্ষণ ছিল। টেস্টে সবই ক্লিয়ার আছে। তাই মনে করছি, তিনি স্ট্যাবল আছেন। কভিডের প্রথম সপ্তাহের সঙ্গে দ্বিতীয় সপ্তাহের পার্থক্য আছে। দ্বিতীয় সপ্তাহটা আরো সতর্ক থাকতে হবে। যেকোনো এক সময় সিটি স্ক্যান করাব। অক্সিজেনের অবস্থাও মোটামুটি ভালো আছে। খুব দ্রুত সিটি স্ক্যান করার পর বুঝতে পারব বাসায় রেখে তার চিকিৎসা হবে, নাকি কোনো হাসপাতালে অবজারভেশনে রাখা দরকার।’

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh