কালিয়াকৈর উপজেলা হেফাজত আমীরসহ গ্রেফতার ৩

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২১, ০৫:০৭ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে হেফাজতে ইসলামের উপজেলা আমীরসহ ৩ হেফাজত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ । গতরাতে উপজেলার কালামপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এঘটনায় বিস্ফোরক আইনে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে । 

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে গাজীপুর পুলিশ সুপারের দফতর থেকে এ তথ্য নিশ্চিত করে। 

পুলিশের দাবি, হেফাজতে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে কিছু দুস্কৃতিকারী কালিয়াকৈরের চন্দ্রায় একত্রিত হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে অভিযান চালায় পুলিশ। এসময় কালিয়াকৈরের কালামপুর এলাকায় ৩৫-৪০ জন দুস্কৃতিকারী অতর্কিতভাবে পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করলে বিস্ফোরণে ৩ পুলিশ সদস্য আহত হয়। আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি করে । দুস্কৃতিকারীরা পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে হেফাজতে ইসলাম কালিয়াকৈর উপজেলা আমীর মুফতী মাওলানা মো. এমদাদুল হক (৫০), হেফাজত কর্মী মো. আশরাফুল ইসলাম (৪০) ও মোহাম্মদ আলী (৪৮) কে গ্রেফতার করা হয় । অন্যান্য দুস্কৃতিকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

আহত পুলিশ সদস্যদের কালিয়াকৈর উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এঘটনায় কালিয়াকৈর থানার এসআই মোর্শেদ আলী মোল্লা বাদী হয়ে কালিয়াকৈর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন।  


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh