অতীত থেকে বর্তমান, জীবনের নানা মুহূর্তের ছবি

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২০ এপ্রিল ২০২১, ১১:২৯ এএম

রণবীর সিং

রণবীর সিং

২০১০ সাল। বলিউডে পা রেখেছিলেন রণবীর সিং। বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেতাদের কথা ভাবলে তার নাম সেই তালিকার বেশ উপরেই থাকে। 

এক সময় সহকারী পরিচালক হিসেবে পর্দার পিছনে কাজ করা রণবীর অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন যশ রাজ ফিল্মসের ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে। 

সেই প্রথম রণবীর সিং ভবনানী নামটা থেকে ভবনানী গেল বাদ। বলিউড পেল রণবীর সিংকে। প্রথম ছবিতেই দিল্লির প্রাণোচ্ছ্বল ‘বিট্টু শর্মা’ হয়ে দর্শকের মন জয় করেন তিনি। এরপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ‘রামলীলা’, ‘দিল ধড়ক নে দো’, ‘বাজিরাও মস্তানি’, ‘গল্লি বয়’, ‘পদ্মাবত’, একের পর এক সফল ছবি করেছেন তিনি। 


বলিউডের রঙিন পাতায় নিজর গল্প নিজেই লিখেছেন রণবীর।

অতীত থেকে বর্তমান, তার এই পুরো যাত্রাকেই তুলে ধরা হয়েছে এক বহুজাতিক সংস্থার বিজ্ঞাপনে। অভিনেতার অডিশন পর্ব থেকে শুরু করে তার সাফল্যের শিখর ছোঁয়ার আখ্যান আরো একবার নতুন করে বলা হয়েছে সংক্ষিপ্ত একটি ভিডিও’র মাধ্যমে।

সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামেও ভাগ করে নিয়েছেন রণবীর। মাত্র এক ঘণ্টাতেই তিন লাখের কাছাকাছি লাইক পেয়েছে এই পোস্ট। অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন পর্দার ‘খিলজী’কে।


খুব শিগগিরই রণবীরকে দেখা যাবে কবীর খান পরিচালিত ’৮৩’ ছবিতে। ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নেমে ভারতের বিশ্বকাপ জয়ের গল্প বলবে এই ছবি। তৎকালীন অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। - আননন্দবাজার পত্রিকা

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh