অভ্যন্তরীণ বিমান চলাচল শুরু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ২১ এপ্রিল ২০২১, ১২:৫৭ পিএম

নিষেধাজ্ঞা তুলে নেয়ার পরদিন অভ্যন্তরীণ গন্তব্যগুলোতে  ফ্লাইট চলাচল শুরু হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) সকালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম জানিয়েছেন, সকাল থেকে তারা চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও বরিশালে পাঁচটি ফ্লাইট পরিচালনা করেছেন। কোনো ফ্লাইট বাতিল হয়নি।

বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার জানিয়েছে, তারাও সকাল থেকে চট্টগ্রাম, যশোর ও সৈয়দপুরে একটি করে ফ্লাইট পরিচালনা করেছে আর সিলেটের উদ্দেশ্যে একটি ফ্লাইট ঢাকা ছাড়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। 

মঙ্গলবার রাতে বেসামরিক বিমান চলাচল কর্তপক্ষ (বেবিচক) অভ্যন্তরীণ গন্তব্যে ফ্লাইট চলাচলে নিষেধাজ্ঞা তুলে নেয়ার ঘোষণার দেয়ার পরপরই দেশের এয়ারলাইন্সগুলো তাদের ফ্লাইট সূচি প্রকাশ করে।

ঘোষণা আসার পর বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার তারা ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, বরিশাল, যশোর ও সৈয়দপুরে ফ্লাইট পরিচালনা শুরু করবে।

বুধবার সকালে বিমানের জনসংযোগ শাখার উপ মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বলেন, অভ্যন্তরীণ গন্তব্যগুলোতে বিমানের নিয়মিত ফ্লাইট চলবে। কোনো ফ্লাইট বাতিল হওয়ার সম্ভাবনা নেই।

তিনি জানান, ২২ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত বিমানের ঢাকা থেকে চট্টগ্রামে তিনটি; সিলেট, সৈয়দপুর ও যশোরে দুইটি করে এবং বরিশালে একটি ফ্লাইট পরিচালনার কথা রয়েছে।



সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh