পাটুরিয়ায় অবৈধ বালু ব্যবসার অভিযোগে গ্রেফতার ৫

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২১ এপ্রিল ২০২১, ১০:১৩ পিএম

জেলার শিবালয়ের পাটুরিয়া ফেরিঘাটে বিআইডব্লিউটিএর ফোরশোর এরিয়ায় অবৈধ বালু ব্যবসার অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে পুলিশ। 

জানা গেছে, বুধবার ( ২১ এপ্রিল) সকাল ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উপজেলার উথুলী থেকে মো. আমিনুর ইসলাম মিন্টু, মো. মানিক, মোন্তাজ উদ্দিন, পলাশ ও আলমগীরকে গ্রেফতার করা হয়। পরে দুপুর ১২ টার দিকে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হানিফ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১১ টার দিকে উথুলী এলাকা থেকে পাঁচ জনকে গ্রেফতার আদালতে পাঠানো হয়েছে। 

উল্লেখ্য পাটুরিয়া ফেরিঘাটে বিআইডব্লিউটিএর ফোরশোর এরিয়ায় অবৈধভাবে ড্রেজার ও ভেকু দিয়ে বালু উত্তোলন করে ব্যবসা চালিয়ে আসছিল মো. আমিনুর ইসলাম মিন্টু, মো. মানিক, মোন্তাজ উদ্দিন, পলাশ ও আলমগীর, পান্নু মন্ডল। এদের বিরুদ্ধে গত ১৫ এপ্রিল বিআইডব্লিউটিএর আরিচা নদী বন্দর শাখার কর্মকর্তা বাদী হয়ে শিবালয় থানায় অবৈধভাবে বালু ব্যবসার অপরাধে ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলাটি পরে শিবালয় থানা থেকে জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh