লক্ষ্মীপুরে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ: ২১ এপ্রিল ২০২১, ১১:০৫ পিএম

লক্ষ্মীপুরে রহমতখালী খালের পানিতে পড়ে নিখোঁজের ছয় ঘণ্টা পর ছয় বছরের শিশু রাশেদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। 

বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যায় এক ঘণ্টা চেষ্টার পর লক্ষ্মীপুর ও চাঁদপুর ফায়ার সার্ভিস সদর উপজেলার কালিরচর গ্রামের রহমতখালী খাল থেকে ওই শিশুটির মরদেহ উদ্ধার করেন। 

এর আগে দুপুরে স্থানীয়রা ওই খালে অনেক খোঁজাখুঁজি করেও শিশু রাশেদকে উদ্ধার করতে পারেননি। নিহত রাশেদ স্থানীয় কালিরচর গ্রামের বাসিন্দা জহিরের ছেলে ও স্থানীয় একটি মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশুনা করতো।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, দুপুরে রাশেদ তার সহপাঠী আসিফ ও আলাউদ্দিনকে সাথে নিয়ে বাড়ির পাশের রহমতখালী খালে গোসল করতে যায়। এসময় পাড় থেকে রহমতখালী খালে লাফ দিতে থাকে তারা। পরে দুই বন্ধু উঠলেও রাশেদ আর উঠতে পারেনি। পরে ওই দুই শিশু স্বজনদের খবর দিলে স্থানীয়দের সহায়তায় তারা বহু খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে জাতীয় সহায়তা ৯৯৯ নাম্বারে ফোন দেন স্বজনরা। 

খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে এক ঘণ্টা চেষ্টার পর খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। 

চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে ঘন্টাখানেক চেষ্টার পর শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে।  

লক্ষ্মীপুর সদর থানার ওসি জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh