আরমানিটোলায় আগুন: মৃতের সংখ্যা বেড়ে ৫

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২১, ১২:০১ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর পুরান ঢাকার আরমানিটোলায় কেমিক্যাল গোডাউন থেকে ছড়িয়ে পড়া অগ্নিকাণ্ডে দগ্ধ শাফায়াত (৩৫) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। 

আজ রবিবার (২৫ এপ্রিল) সকাল ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন এতথ্য নিশ্চিত করে বলেন, শাফায়াতকে ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছিল। তার শ্বাসনালীসহ ২৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

শাফায়তের বাবা দেলোয়ার হোসেন (৫৫), মা লায়লা বেগম (৪৫), ভাই শাকির হোসেন (৩০), স্ত্রী মিলি আক্তার (২৩) ও তাদের দুই বছরের মেয়ে ইয়াশফাও হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়া গোডাউন থেকে ছড়িয়ে পড়া অগ্নিকাণ্ডে দগ্ধ আরো ১৪ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে তিনজন আইসিইউতে আছেন। 

গত শুক্রবার ভোররাতে আরমানিটোলায় ছয়তলা একটি ভবনের নিচতলায় কেমিক্যালের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। কেমিক্যাল গোডাউন থেকে ছড়িয়ে পড়া আগুন নেভাতে গিয়ে চারজনের মৃত্যু হয়। আহত হন অন্তত ২৩ জন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh