বিএইচবিএফসির প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২১, ০৪:১৪ পিএম

বিএইচবিএফসির ভার্চুয়াল প্রশিক্ষণ কোর্সে বক্তারা

বিএইচবিএফসির ভার্চুয়াল প্রশিক্ষণ কোর্সে বক্তারা

বিএইচবিএফসির আয়োজনে ‘APA Formulation & Implementation’ শীর্ষক দুই দিনের এক ভার্চুয়াল প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়েছে। 

সম্প্রতি কোর্সটির উদ্বোধন করেন করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম। 

মহাব্যবস্থাপক প্রলয় কুমার ভট্টাচার্য্যরে সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে ব্যবস্থাপনা পরিচালক মহোদয় স্বাগত বক্তব্য রাখেন। কোর্সের প্রথম দিনে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব ও এপিএ টিম লিডার এ. বি. এম. রুহুল আজাদ Concept of Government Performance Management System বিষয়ে অত্যন্ত প্রাজ্ঞল ও তথ্যপূর্ণ সেশন পরিচালনা করেন। 

আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব ও এপিএ ফোকাল পয়েন্ট জনাব রুখসানা হাসিন APA Guidelines বিষয়ে তথ্যপূর্ণ বক্তব্য ও উপস্থাপনা পেশ করেন। সম্মানিত রিসোর্স পার্সনদ্বয়ের বিষয়ভিত্তিক স্লাইড শেয়ারিং, জ্ঞানগর্ভ আলোচনা এবং প্রশিক্ষণার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে কোর্সটি উপভোগ্য হয়ে উঠে।

করপোরেশনের সকল মহাব্যবস্থাপক, উপমহাব্যবস্থাপক/বিভাগীয় প্রধানসহ সর্বস্তরের কর্মকর্তাগণ কোর্সে অংশগ্রহণ করেন। রিসোর্স পার্সনদের বিভিন্ন তথ্য-উপাত্ত দিয়ে সহায়তা করেন বিএইচবিএফসি’র মহাব্যবস্থাপক ও এপিএ ফোকাল পয়েন্ট অরুণ কুমার চৌধুরী। 

কোর্সের দ্বিতীয় দিনে ‘APA Monitoring and Evaluation’ শীর্ষক এক সেশন পরিচালনা করেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপ-সচিব ও এপিএ টিম মেম্বার মোসাম্মাৎ জোহরা খাতুন।-বিজ্ঞপ্তি

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh