করোনায় আক্রান্ত পার্ণো মিত্র

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২১, ০৩:২৮ পিএম

টালিউড তারকাদের করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। এবার খবর এলো করোনা আক্রান্ত হয়েছেন বিজেপি প্রার্থী অভিনেত্রী পার্ণো মিত্র। সামাজিক মাধ্যমে তিনি নিজেই খবরটি জানিয়েছেন। 

পার্ণো তার পোস্টে লেখেন, ‘সকলের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে চাই। আমি কোভিড পজিটিভ। যাই হোক, সকলের আরোগ্য কামনার জন্য ধন্যবাদ। আমি অসুস্থ হলেও তাড়াতাড়ি সেরে উঠছি। আমার খুবই খারাপ লাগছে যে আমি এবার আমার ভোটটি দিতে পারছি না এবং অদূর ভবিষ্যতে আমার নতুন সফর কী হতে চলেছে তারও সাক্ষী থাকতে পারছি না।’


তিনি আরো লেখেন, ‘কিন্তু যাত্রা এখনও শেষ হতে বহু দেরি এবং আমরা আমাদের লক্ষ্যে অবিচল থাকব। গত সাত দিনে আমার কাছাকাছি যারা এসেছেন প্রত্যেকককে কোয়ারেন্টাইনে যাওয়ার এবং করোনা পরীক্ষা করার অনুরোধ করব। ভাল থাকবেন। সব শেষে বলতে চাই, দয়া করে নিরাপদ থাকবেন, মাস্ক পরবেন। আসুন আমরা সকলে সুস্থ, আনন্দের এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য প্রার্থনা করি।’

ভারতে করোনার অবস্থা ভয়াবহ। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন জিৎ এবং শুভশ্রী গাঙ্গুলি। এরপরই কোভিডের পজিটিভ রিপোর্ট পান ঋতব্রত মুখোপাধ্যায় ও চৈতি ঘোষালও। সবাই বর্তমানে আইসোলেশনে রয়েছেন। ডাক্তারের পরামর্শ মেনে চলছেন। 

উল্লেখ্য, এবার বিজেপির প্রার্থী হয়ে নির্বাচন করছেন পার্ণো মিত্র। গত মাস থেকে তিনি দলের লোকদের নিয়ে নেমেছিলেন প্রচারণায়। যেখানে কোনও স্বাস্থ্যবিধি মানা হয়নি। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh