বাগেরহাটে ধর্ষণ মামলায় গ্রেফতার ২

প্রতিনিধি,বাগেরহাট

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২১, ১০:৩১ পিএম

বাগেরহাটে এক নারী দলিল লেখককে ধর্ষণের অভিযোগে দুই সহকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার রাতে বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের কালদিয়া গ্রামের বাসিন্দা আলমগীর হোসেন। তিনি জেলা রেজিস্ট্রি অফিসের দলিল লেখক। শোভন শেখ একই গ্রামের বাসিন্দা। পলাতক দুজনের বাড়িও ওই কালদিয়া গ্রামে। ধর্ষণের শিকার নারী আলমগীরের সহকর্মী ছিলেন।

মামলা জানা যায়, ২৬ এপ্রিল সন্ধ্যায় আলমগীর হোসেন তার নারী সহকর্মীকে বেড়ানোর কথা বলে নিজের গ্রামে ঘুরতে নিয়ে যান। সেখানে একটি ঘরে চারজন মিলে পরিকল্পিতভাবে তাকে ধর্ষণ করেন। ধর্ষণের পরে তাকে কাউকে কিছু না বলতে বলে ভয়-ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেন। বুধবার ওই নারী আলমগীর, শোভনসহ চারজনকে আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, ধর্ষণের শিকার ওই নারী বাগেরহাট জেলা রেজিস্ট্রারের কার্যালয়ের দলিল লেখক আলমগীর হোসেনের সহকারী হিসেবে কাজ করতেন। ২৬ এপ্রিল সন্ধ্যায় দলিল লেখক ওই নারীকে বেড়ানোর কথা বলে তার গ্রামে নিয়ে যান। আটকে রেখে পালাক্রমে চারজনে ধর্ষণ করে মেয়েটিকে। মেয়েটির অভিযোগের ভিত্তিতে আমরা দলিল লেখক আলমগীর ও সহযোগী শোভনকে গ্রেফতার করেছি। অন্য দুই আসামিকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh