সুনামগঞ্জে পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগে আটক ৩

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০২ মে ২০২১, ০৫:০৫ পিএম

সুনামগঞ্জে অসুস্থ সন্তানকে দেখার জন্য বাড়িতে ডেকে নিয়ে পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ পাওয়া গেছে তালাকপ্রাপ্ত স্ত্রী ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে। গুরুত্বর আহত অবস্থায় আবুল বাশার (২৮) নামে আহত ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্ত্রী নাজমুন নাহার, শ্বশুর সিদ্দিক মিয়া ও শাশুড়ি আয়েশা গেডুনী নামে তিন জনকে আটক করেছে পুলিশ।   

শনিবার রাতে সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের খাগেরগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। 

জানা যায়, উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের ডা. মো. হোসেন আলীর ছেলে মো. আবুল বাশারের সাথে একই ইউনিয়নের খাগেরগাঁও গ্রামের সিদ্দিক মিয়ার মেয়ে নাজমুন নাহারের সাথে বিয়ে হয় ৪ বছর পূর্বে। বিয়ের পর তাদের এক সন্তানের জন্ম হয়। গত ৬ মাস পূর্বে পারিবারিক বিরোধের জেরে দুই পরিবারের সম্মতিক্রমে কাজী অফিসের মাধ্যমে বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকে ৫ মাসের শিশু সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকেন নাজমুন নাহার। শনিবার রাতে শিশু সন্তান অসুস্থ বলে আবুল বাশারকে দেখার জন্য বাড়িতে ডেকে নেয় নাজুমন নাহার। বাড়িতে আসার এক পর্যায়ে সে বাবা মায়ের সাহায্য নিয়ে আবুল বাশারের পুরুষাঙ্গ কাটেন বলে অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার। 

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি সহিদুর রহমান বলেন, পুরুষাঙ্গ কর্তনের একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত স্ত্রী ও শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh