বাগেরহাটে ইউপি সদস্যের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ০২ মে ২০২১, ০৯:২২ পিএম

ইউপি সদস্য ননী গোপাল বিশ্বাস

ইউপি সদস্য ননী গোপাল বিশ্বাস

বাগেরহাটের চিতলমারীতে ননী গোপাল বিশ্বাস  (৪৫) নামের ইউপি সদস্যের বিরুদ্ধে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ওই ইউপি সদস্যকে গ্রেফতার করতে অভিযান শুরু করেছে পুলিশ। 

রবিবার (২ মে) সকালে বাড়িতেএকা পেয়ে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে ইউপি সদস্য ননী গোপাল বিশ্বাস এমন অভিযোগ করেছেন নির্যাতিতা শিক্ষার্থীর বাবা।

তিনি বলেন, সকাল সাড়ে ১০ টার দিকে ইউপি সদস্য ননী গোপাল বিশ্বাস আমাদের বাড়িতে আসেন। এ সময় তিনি করোনাকালিন সাহায্য দেয়ার কথা বলে আমার কাছে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও মোবাইল নাম্বার চান। এগুলো দিলে তিনি নিয়ে চলে যান। এরপর আমি ও আমার স্ত্রী ব্যবসার কাজে চিতলমারী সদর বাজারে যাই। ঘন্টাখানেক পরে বাড়ি ফিরে আমার স্ত্রী দেখে ঘরের আড়ায় ওড়না দিয়ে আমার মেয়ে আত্মহত্যার চেষ্টা চালাচ্ছে। তখন তাকে জিজ্ঞাসা করলে সে জানায় আমরা বাড়িতে না থাকার সুযোগে ননী গোপাল বিশ্বাস ফিরে এসে আমার মেয়েকে জোর পূর্বক ধর্ষণ করেছে। আমি আমার মেয়েকে ধর্ষণের বিচার চাই।

ননী গোপাল বিশ্বাস চিতলমারী উপজেলার চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য এবং পাঁচপাড়া গ্রামের রণজিৎ বিশ্বাসের ছেলে।

চিতলমারী থানার ওসি তদন্ত মো. ইকরাম হোসেন বলেন, আমরা ঘটনাস্থল থেকে ধর্ষণের আলামত জব্দ করেছি। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকো পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। অভিযুক্ত ননী গোপাল বিশ্বাসকে গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh