খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল: ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২১, ০১:২৫ পিএম

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

খালেদা জিয়া রাজধানীর এভার কেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। 

আজ মঙ্গলবার (৪ এপ্রিল) সকালে জাতীয়তাবাদী শ্রমিক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মহান মে দিবস উপলক্ষে এক ভার্চুয়াল আলোচনা সভায় তিনি এ তথ্য জানান।

মির্জা ফখরুল বলেন, আমরা আল্লাহর কাছে তার জন্য দোয়া চাইছি। সব দল নয়, সমগ্র জাতি আজকে প্রার্থনা করছে। দোয়া করছেন, এই দেশের স্বাধীনতার সার্বভৌমত্বের শেষ আশ্রয়স্থল, যাকে গণতন্ত্রের একমাত্র প্রহরী বলা যায় তার জন্য। তিনি যেন অতিদ্রুত সুস্থতা লাভ করেন।

তিনি আরো বলেন, আমরা সবাই উদ্বিগ্ন খালেদা জিয়ার অসুস্থার খবরে। এখনো উদ্বেগের মধ্যে রয়েছি তার শারীরিক অবস্থা কী, এ নিয়ে? আপনারা সবাই শুনেছেন যে গতকাল তার একটু শ্বাসকষ্ট হওয়ায় সিসিইউতে নেয়া হয়েছে। এখনো তিনি সিসিইউতে রয়েছেন। অক্সিজেন দেয়া হচ্ছে। তবে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন গতকাল সোমবার (৩ মে) বলেছিলেন, আজকে ভোরের দিকে উনি একটু শ্বাসকষ্ট অনুভব করেন। উনি যখন শ্বাসকষ্ট অনুভব করেন চিকিৎসকরা উনাকে পরীক্ষা-নিরীক্ষা করার পর উনাদের সম্মিলিত সিদ্ধান্তে ম্যাডামকে সিসিইউতে নেয়া হয়। আপনাদের মাধ্যমে আমরা দেশবাসীর কাছে অনুরোধ করব যে, উনার রোগমুক্তির জন্য আপনারা আল্লাহর কাছে দোয়া করার জন্য বলবেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh