করোনা পরিস্থিতিতে বিভাজিত বলিউড

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৬ মে ২০২১, ১০:০৫ এএম

জাহ্নবী কাপুর ও আলিয়া ভাট

জাহ্নবী কাপুর ও আলিয়া ভাট

তারকাদের জৌলুসময় জীবন নেটিজেনদের একাংশের কাছে চক্ষুশূল। করোনাভাইরাসের কারণে গত কয়েক সপ্তাহে নিজেদের বেড়ানো বা শখ-আহ্লাদের ছবি পোস্ট করলেই কড়া সমালোচিত হয়েছেন বলিউড সেলেবরা। 

শাহরুখ খানের পত্নী গৌরী খান ও ছেলে আরিয়ান থেকে বরুণ ধাওয়ান- বাদ যাননি কেউই। বড় তারকাদের যদি এই হাল হয়, তবে অন্যান্য তারকারাও যে এর থেকে নিস্তার পাবেন না, তা অনুমেয়। 

এই পরিস্থিতিতে বলিউডের ছোট-বড় সব তারকাই কোভিড সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য বা মনোবল দৃঢ় রাখার বার্তা দিচ্ছেন তাদের সোশ্যাল ফিডে। রঙিন টিউলিপের ছবি পোস্ট করে অভিনেত্রী রাধিকা আপ্তে ক্যাপশনে লিখেছেন, যারা কাউকে হারিয়েছেন, প্রতিনিয়ত হারাচ্ছেন, যাদের শোক ভাগ করার মতো সাথী নেই, সকলের উদ্দেশে বলছি, এই নির্মম সময়ে যেন একজোট হয়ে থাকি।

রাধিকা আপ্তে

গত ২৭ এপ্রিল থেকে মালদ্বীপে ভারতীয় পর্যটকের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। তার ঠিক আগেই প্রেমিক রণবীর কাপুরের সাথে মালদ্বীপ ঘুরে এসেছেন আলিয়া ভাট। যে অভিনেত্রীর ইনস্টা-স্টোরি জুড়ে থাকত দিনযাপনের টুকরো মুহূর্ত, তার ভেকেশনের একটি ছবিও ছিল না সেখানে। মালদ্বীপ থেকে ফেরার পরেই আলিয়ার সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই কোভিড-আর্তদের সাহায্যের তথ্যাদি।

পেশাগত দায়বদ্ধতার কারণে সম্প্রতি নিজের ফ্যাশন শুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন জাহ্নবী কাপুর। কিন্তু বিরূপ মন্তব্যের স্রোতে সেই পোস্ট মুছে দিতে বাধ্য হন। সমালোচনা ও বিবেকবোধ- দুয়ের কারণেই বলিউড সেলেবরা এখন খানিক পিছু হটেছেন।

 নিয়া শর্মা

অন্যদিকে টেলিভিশন অভিনেত্রী নিয়া শর্মা ‘অত্যুৎসাহী’ সেলেবদের কটাক্ষ করেছেন টুইটারে। কোনো ব্যক্তিবিশেষকে না বললেও, এক সাক্ষাৎকারে নিয়া বলেছেন, যে সেলেবরা তেমন কোনো কাজ করেননি, তারাও এখন এই ধরনের পোস্ট করেছেন। - আনন্দবাজার পত্রিকা

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh