টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ভারতের দল ঘোষণা

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৭ মে ২০২১, ০৮:৫৯ পিএম

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিপক্ষে ৫ টেস্টের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। তাতে জায়গা হয়নি হার্দিক পান্ডিয়া ও কুলদীপ যাদবের। দলে ফিরেছেন রবীন্দ্র জাদেজা ও হনুমা বিহারি।

সাউদাম্পটনে আগামী ১৮ জুন থেকে শুরু হবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ, যেখানে মুখোমুখি হবে বিরাট কোহলির ভারত ও কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। ওই ম্যাচ শেষে ইংল্যান্ডের বিপক্ষে তাদের মাটিতেই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। ৪ আগস্ট থেকে শুরু হয়ে সিরিজ চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত।

বিরাট কোহলির দল ভারত ছাড়বে ২ ‍জুন। করোনা পরিস্থিতি বিবেচনায় ২০ জনের সঙ্গে আরও ৪ জন যাবেন স্ট্যান্ডবাই হিসেবে। এরা হলেন ওপেনিং ব্যাটসম্যান অভিমন্যু ইসওয়ারান, তিন পেসার- প্রসিদ্ধ কৃষ্ণা, আবেশ খান ও আরজান নাগেশওয়ালা।

ভারতের টেস্ট স্কোয়াড

বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), ঋষভ পান্ত (উইকেটরক্ষক), রোহিত শর্মা, হনুমা বিহারী, চেতেশ্বর পূজারা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, যশপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, মায়াঙ্ক আগারওয়াল, উমেশ যাদব, শুভমন গিল (শারীরিক অবস্থার উন্নতি হলে যোগ দেবেন লোকেশ রাহুল ও ঋদ্ধিমান সাহা)।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh