প্রশাসন বিক্রি হয়ে গেছে : কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ০৮ মে ২০২১, ০৪:৪৪ পিএম | আপডেট: ০৮ মে ২০২১, ০৪:৪৬ পিএম

আবদুল কাদের মির্জা / ফাইল ছবি

আবদুল কাদের মির্জা / ফাইল ছবি

এবার প্রশাসন বিক্রি হয়ে গেছে বলে অভিযোগ তুলেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শনিবার (০৮ মে) দুপুর ২টার দিকে নিজের ফেসবুক আইডিতে তিনি এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন। 

ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমার ৪৭ বছরের রাজনীতির জীবনে প্রশাসন এই ভাবে বিক্রি হতে আমি আর দেখিনি।’

এ বিষয়ে যোগাযোগ করা হলে মেয়র আবদুল কাদের মির্জা গণমাধ্যমকে বলেন, প্রশাসন এভাবে বিক্রি হতে পারে তা আমি আর কখনো দেখিনি। বিক্রি যদি না হতো তাহলে আমার ওপর একতরফাভাবে তাণ্ডব চালাতো না।

তিনি অভিযোগ করে বলেন, প্রশাসন দেখে দেখে শুধু আমার লোকদের গ্রেফতার করছে। আমার লোকদের হয়রানি করছে। অথচ আমার ওপর ছয় বার হামলা হলো, আমার সন্তানের মাথা ফাটিয়ে চৌচির করে দিল, প্রশাসন এখনো কাউকে গ্রেফতার করল না।


এ বিষয়ে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন বলেন, এটা কাদের মির্জার একান্ত ব্যক্তিগত মতামত। আমরা বিগত সময়ের মামলাগুলোর তদন্ত করে প্রকৃত দোষীদের গ্রেফতার করছি। এখানে কে কার অনুসারী দেখা হচ্ছে না।

উল্লেখ্য, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। ওই পৌরসভায় দ্বিতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।

স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় এক মাসে দুটি সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এসব ঘটনায় একাধিক মামলা করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh