কক্সবাজারে দেশীয় অস্ত্রসহ আটক ৩

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ০৯ মে ২০২১, ০১:১২ পিএম

কক্সবাজারে দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ছবি : কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ছবি : কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরে অভিযান চালিয়ে দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এদের বিরুদ্ধে অস্ত্র লেনদেনসহ নানা অপরাধকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

আজ রবিবার (৯ মে) ভোররাতে কক্সবাজার শহরের মাঝিরঘাট এলাকায় এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন- কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের পশ্চিম পাড়ার আব্দুল গাফ্‌ফরের ছেলে রুহুল আমিন ওরফে সোহেল (৩২) ও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মোহাম্মদ ইলিয়াছ (৩৫) ও কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার আবু তাহেরের ছেলে ছৈয়দ হোসেন রানা (২৮)।

আটকদের মধ্যে সোহেল তালিকাভূক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা রয়েছে। অন্য দুইজন তার সহযোগী।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, রবিবার ভোররাতে কক্সবাজার শহরের মাঝিরঘাট এলাকা দিয়ে দূর্বৃত্ত চক্রের কতিপয় সদস্য অটোরিকশাযোগে অস্ত্র বহন করছে। এমন খবরে পুলিশ একটি অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করে। এক পর্যায়ে সন্দেহজনক একটি অটোরিকশা দেখতে পেয়ে থামিয়ে তল্লাশি করা হয়। এতে গাড়িতে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় একটি বন্দুক ও পাঁচটি গুলি পাওয়া যায়। এসময় তিনজনকে আটক করা হয়েছে।

আটকরা এক ব্যবসায়ীর কাছ থেকে অস্ত্র ও গুলি ক্রয় করে কক্সবাজার শহরের একটি দূর্বৃত্ত চক্রের কাছে পৌঁছে দিচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh