ঈদে আসছে সানী সরোয়ারের ওয়েব সিরিজ ‘বিলাপ’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২১, ০৯:১৬ পিএম

ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়া প্রথমবারের মতো কোনও ওয়েব সিরিজে অভিনয় করলেন। তার অভিনীত ‘বিলাপ’ শিরোনামে ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

ঈদুল ফিতরে সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটিকে মুক্তি পাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ডার্ক থ্রিলারধর্মী সিরিজটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এক্সট্রিম’ (১ম ও ২য় খণ্ড)-এর কাহিনী ও চিত্রনাট্যকার সানী সানোয়ার।

ইতিমধ্যে এটির ট্রেইলার প্রকাশ হয়েছে ইউটিউবে।

‘বিলাপ’ নিয়ে সানী সানোয়ার বলেন, ‘ট্রেইলার দর্শকদের কাছে এতটা সমাদৃত হবে তা ভাবিনি। পুরো টিম দর্শক প্রতিক্রিয়া দেখে খুবই এক্সাইটেড। আমার ধারণা, পুরো সিরিজের ৫টি খণ্ডই দর্শকদের একটি ভিন্ন জগতের সঙ্গে পরিচয় করিয়ে দেবে এবং ঈদ বিনোদনে একটি ভিন্নমাত্রা যোগ করবে।'


এতে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেধেছেন ফারিয়া।

গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, রুনা খান, লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, নবাগত পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমিত সেনগুপ্ত।

ওয়েব সিরিজটিতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেছে মিছিল সাহা ও এতে স্ক্রিপ্ট সুপারভাইজার হিসেবে কাজ করেছেন হাসানাত বিন মতিন। ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিসের অঙ্গ প্রতিষ্ঠান টার্ন কমিউনিকেন্স।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh