গ্রামের মানুষ এখন শহরের সুবিধা ভোগ করছে: পলক

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ১১ মে ২০২১, ০৬:২২ পিএম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। করোনাকালিন সময়ে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধিরা মানুষের পাশে ছিলো। করোনা, বন্যার সময় সকল দুর্যোগ জনগণকে নিয়ে মোকাবেলা করেছি। আপনাদের ভালোবাসায় ঢাকা থেকে ছুটে এসেছি। গ্রামকে শহরে পরিণত করতে সরকার কাজ করছে। গ্রামের মানুষ এখন সকল সুবিধা পাচ্ছে। রাস্তা ঘাট, বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষা, চিকিৎসা, ইন্টারনেটসহ সকল সুবিধা এখন গ্রামে। যা সরকারের অনন্য অবদান। 

তিনি আরো বলেন, করোনার সময় সিংড়া পৌরসভার মেয়র জনগণের পাশে ছিলো, সাধারণ শ্রমিকদের পাশে ছিলো। ৫৫ দিন ঘরের বাইরে থেকে তিনি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। বৈষম্য দূর করতে আমরা ঐক্যবদ্ধ। শ্রমিকদের স্বার্থে আমরা কাজ করছি। শ্রমিকদের মালিকে পরিণত করেছি। শত শত শ্রমিক মালিক হয়েছে। মানুষকে সেবা করার মানসিকতা তৈরি করেছি আমরা। কথা নয় কাজে পরিণত করেছি। শ্রমিকদের প্রশিক্ষিত ও স্বাবলম্বী করতে আমরা কাজ করছি। 

দেশের ৭৬ হাজার পরিবারের কাছে ২৫০০ টাকা মানবিক সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। শ্রমিক সন্তানরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হচ্ছে। সরকার তাদের সহযোগিতা করছে। 

মঙ্গলবার (১১ মে) দুপুরে সিংড়া বাসস্ট্যান্ডে উপজেলার ১২ টি ইউনিয়ন ও পৌর এলাকার ১২০০ শ্রমিকদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করেন তিনি। 

উপজেলা শ্রমিকলীগের সভাপতি, কাউন্সিলর জাহাঙ্গির আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম স্বপনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো. জান্নাতুল ফেরদৌস।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ ৩১টি সংগঠনের শ্রমিক নেতৃবৃন্দ। এর আগে তিনি ঐচ্ছিক তহবিল থেকে ৫৮ জন ব্যক্তি ও ১৩টি প্রতিষ্ঠানে সাড়ে ৫ লাখ টাকার চেক বিতরণ করেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh