ষাটগম্বুজ মসজিদে ঈদের ৩ জামাত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১২ মে ২০২১, ০৬:০৬ পিএম

বাগেরহাট ষাটগম্বুজ মসজিদ

বাগেরহাট ষাটগম্বুজ মসজিদ

করোনা মহামারির মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে ঐতিহ্যবাহী বাগেরহাট ষাটগম্বুজ মসজিদে ঈদুল আযহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে। মুসল্লিদের আধিক্যের জন্য প্রতিবছরের মত এবারো ঈদের তিন জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭টায়, দ্বিতীয় জামাত সকাল ৮টায় এবং তৃতীয় ও শেষ জামাতা অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮ টায়। 

ওয়ার্ল্ড হ্যারিটেজ সাইট ষাটগম্বুজ মসজিদে ঈদের জামায়াতের মুসল্লিদের নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য নিয়োজিত থাকবে।

এছাড়া এবার পুরাতন কোর্ট মসজিদ ও  আলীয়া মাদরাসায় সাড়ে ৭ টায়, কাড়াপাড়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দান ও রেলওয়ে জামে মসজিদে সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। তবে সব মসজিদেই সাড়ে ৭টা বা তার পরে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম বলেন, প্রতিবারের ন্যায় এবারও বাগেরহাট জেলার প্রধান ঈদের নামাজ ষাটগম্বুজ মসজিদে অনুষ্ঠিত হবে। স্বাস্থ্য বিধি মেনে মোট তিনটি জামাত অনুষ্ঠিত হবে। 

এছাড়াও যেসব ঈদগাহ ও মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হয় তাদের নির্দিষ্ট সময় অনুযায়ী হবে। তবে সকল ক্ষেত্রে স্বাস্থ্যবিধি নিশ্চিত ও মাস্ক পরিধানের জন্য সকলকে অনুরোধ করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh