সাসেক প্রকল্প বেজ ক্যাম্পে ডাকাতি, আটক দুই

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৫ মে ২০২১, ১০:৫৯ এএম

গাজীপুরের কালিয়াকৈরের সুত্রাপুর এলাকায় সাসেক সড়ক উন্নয়ন প্রকল্প-২ এর ঠিকাদার প্রতিষ্ঠান আব্দুল মোনায়েম লিমিটেডের বেজ ক্যাম্পে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। 

শুক্রবার (১৪ মে) রাতে পুলিশ পরিচয়ে ডাকাত দল বেজ ক্যাম্পে প্রবেশ করে নিরাপত্তা কর্মীদের অস্ত্রের মুখে জিম্মি করে বিপুল পরিমাণ মালামাল লুট করে।

নিরাপত্তাকর্মীদের বরাতে পুলিশ জানায়, শুক্রবার সন্ধা ৭টার দিকে ২০/২৫ জনের একদল ডাকাত পুলিশ পরিচয়ে  ক্যাম্পের ভিতরে প্রবেশ করে । পরে  করে। জিজ্ঞাসাবাদের অজুহাত দেখিয়ে অস্ত্রের মুখে একটি কক্ষে নিরাপত্তা কর্মীদের আটক করে। ক্যাম্পে থাকা বৈদ্যুতিক মটার , ট্রান্সফরমার, গাড়ীর ব্যাটারীসহ বিপুল পরিমাণ মালামাল একটি ট্রাক ভর্তি করে লুট করে পালিয়ে যায়। পালানোর সময় নিরাপত্তাকর্মীরা রাজিব হোসেন(২৫) ও রাজু আহমেদ বাতেন (২৮) নামে দুইজনকে আটক করে গণপিটুনী দেয় ।

এ সময় ডাকাতদের ধস্তাধস্তি ও চুড়িকাঘাতে সাব্বির আহমেদ, আবুল কাশেম, হাবিবুল্লাহ, বিজয় চন্দ্র রায়সহ ৫ নিরাপত্তাকর্মী আহত  হয় । আহতদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে ও আটক দুই ডাকাত সদস্যকে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদ্দিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই ডাকাতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh