এবার নিজের অফিসকে আইসোলেশন সেন্টারে রূপান্তরিত করলেন দেব

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৮ মে ২০২১, ১০:৫৬ পিএম

দেব / ছবি : সংগৃহিত

দেব / ছবি : সংগৃহিত

করোনার দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে গোটা ভারত। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। বাড়ছে মৃত্যুর মিছিলও। ভীত সাধারণ মানুষ। হাসপাতালের বেড নেই, অক্সিজেন পাওয়া যাচ্ছে না, সময় মতো মিলছে না ওষুধও। এরই মধ্যে যে যার মতো করে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

সাহায্যের তালিকায় যোগ হয়েছে টালিউড সুপারস্টার দেবের নাম। হাসপাতালের বেড পাইয়ে দেয়া হোক বা লকডাউনে ভিন রাজ্য থেকে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো, প্রায় সব খানেই এগিয়ে আসছেন তিনি।

করোনা আক্রান্তদের জন্য খাবার পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন নিজের রেস্তোরাঁ থেকেই। তার কেন্দ্র ঘাটালে কমিউনিটি কিচেনও চালু করেছেন দেব। লকডাউনে যাদের কাজ নেই তাদের কথা ভেবে দেবের এই প্রয়াস। এবার তার অফিসকে রূপান্তরিত করলেন আইসোলেশন সেন্টারে। 

ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্গত এই আইসোলেশন সেন্টারে ভর্তি হতে পারবেন যেকোনো করোনা আক্রান্ত রোগী। এ ছাড়াও অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করেছেন তিনি। থাকছে অক্সিজেনের ব্যবস্থাও। প্রতিদিন করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেয়ারও দায়িত্ব নিয়েছেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি জানান, করোনা আক্রান্ত যেকোনো রোগীকে আইসোলেশন সেন্টারে পাঠাতে হলে অবশ্যই যেন তার টিমের সঙ্গে যোগাযোগ করা হয়।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh