চাঁদপুরে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, ৩ যুবক গ্রেফতার

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ২২ মে ২০২১, ০৭:০৮ পিএম | আপডেট: ২২ মে ২০২১, ০৭:০৯ পিএম

ধর্ষণের অভিযোগে গ্রেফতার তিন যুবক। ছবি: চাঁদপুর প্রতিনিধি

ধর্ষণের অভিযোগে গ্রেফতার তিন যুবক। ছবি: চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে বোনের বাড়িতে বেড়াতে যাবার পথে সপ্তম শ্রেণির এক কিশোরী (১৪) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় কিশোরীর মায়ের দায়ের করা মামলায় কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২১ মে) রাতে হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের পাড়াবগুলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- রাকিব (১৯), শাহাজালাল (১৯) ও মোহাম্মদ হাসান (১৮)। শনিবার (২২ মে) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন হাইমচর থানার ওসি মো. মাহাবুবুর রহমান মোল্লা।

এর আগে ২০ মে সন্ধ্যায় ইউনিয়নের পাড়াবগুলা গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ বিষয়ে কিশোরীর মা বাদী হয়ে হাইমচর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন। 

পুলিশ জানায়, কিশোরী নিজ বাড়ি রায়পুর উপজেলা থেকে অভিযুক্ত হাসানের অটোরিকশায় চড়ে বৃহস্পতিবার সন্ধ্যায় তার বোনের বাড়ি দক্ষিণ পাড়াবগুলা যাচ্ছিলো। বোনের বাড়ির কাছাকাছি পৌঁছলে তাকে জোরপূর্বক রাস্তার পাশে একটি সুপারি বাগানে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে তিন যুবক।

কিশোরীর মা জানান, শনিবার সকালে আমার মেয়েকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে আসা হয়। আমি ন্যায় বিচার দাবি করছি।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে হাইমচর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মেয়েটি চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।  

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh