ফুল হাতে বড় ভাইয়ের সঙ্গে দেখা করলেন কাদের মির্জা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২১, ০৯:০৯ পিএম

ওবায়দুল কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছোট ভাই আবদুল কাদের মির্জা। ছবি: ফেসবুক

ওবায়দুল কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছোট ভাই আবদুল কাদের মির্জা। ছবি: ফেসবুক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শনিবার (২২ মে) বিকেলে জাতীয় সংসদ ভবন এলাকায় মন্ত্রীর সরকারি বাসভবনে দেখা করতে যান কাদের মির্জা। 

পরে তিনি সাংবাদিকদের বলেন, কোম্পানীগঞ্জের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ওবায়দুল কাদের সঙ্গে আলোচনা হয়েছে। তিনি আমাকে কিছু নির্দেশনা দিয়েছেন।

সাক্ষাৎ শেষে তিনি এক ফেসবুক পোস্টে ভাইয়ের সঙ্গে মান-অভিমান ভুলে যাওয়ার কথা বলেন। 

কাদের মির্জা লেখেন, আমার পিতৃসমতূল্য সহোদর বড় ভাই। বাংলাদেশের মেধাবী রাজনীতির প্রতীক, যিনি তৃণমূল থেকে নিজ মেধা ও শ্রমে এশিয়ার অন্যতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকে পদাস্থিত হয়েছেন। বাংলাদেশের মন্ত্রিপরিষদের অন্যতম সফল মন্ত্রী হয়েছেন।’ 

তিনি বলেন ‘আমরা সর্বদা রাজনীতি করেছি জনগণের কল্যাণের জন্য। মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বিশ্বাস করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইনশাল্লাহ জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের জন্য নিজেদের নিয়োজিত রাখব।’

কাদের মির্জা বলেন ‘মানুষের মান-অভিমানের মধ্যে মানবজীবন রচিত হয়। আপনজনের প্রতি সাময়িক অভিমান হলেও তা কখনও স্থায়ী হতে পারে না। সব গ্লানি ভুলে শান্তির কোম্পানীগঞ্জ প্রতিষ্ঠার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের পতাকাতলে একত্রিত হতে আহ্বান জানাচ্ছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

এর আগে ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করতে বিকেল পৌনে ৪টার দিকে তার সরকারি বাসভবনে প্রবেশ করেন কাদের মির্জা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh