টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২১, ০১:০৩ পিএম | আপডেট: ২৮ মে ২০২১, ০২:৩৯ পিএম

ছবি: বিসিবি

ছবি: বিসিবি

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ টস হেরে ফিল্ডিংয়ে নেমেছে বাংলাদেশ। আজ জিতলেই লঙ্কানদের বিপক্ষে প্রথমবার হোয়াইটওয়াশের স্বাদ নিতে পারবে তামিম বাহিনী।

মিরপুর স্টেডিয়ামে টস শুরুর মিনিট বিশেক আগে হঠাৎ ঘন কালো মেঘে ঢেকে যায় আকাশ। শুরু হয় ঝড়ো বাতাস। ঢেকে রাখা হয় উইকেট ও চারপাশ। ফলে ১৭ মিনিট দেরিতে শুরু হয় টস।

আজ শেষ ম্যাচে পূর্ণ পয়েন্ট নিয়ে সুপার লিগে অনেক দূর এগিয়ে যাওয়ার প্রত্যয়ে মাঠে নামছে তামিম ইকবালের দল। অন্যদিকে মান বাঁচানেরা লড়াইয়ে নামবে কুশল পেরেরার দল।অ্যাঞ্জেলো ম্যাথিউস, দিনেশ চান্দিমালদের মতো সিনিয়রদের ছাড়া লংকার দলটি যে কতটা অসহায় তা গত দুই ম্যাচে ভালোই টের পাওয়া গেছে। তবু একটি জয় নিয়ে দেশে ফিরতে চান লংকান কোচ মিকি আর্থার।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ
কুশল পেরেরা (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসানকা, কুশল মেন্ডিস, নিরোশান ডিকবেলা (উইকেটকিপার), ধনাঞ্জয়া ডি সিলভা, ভানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, বিনুরা ফার্নান্ডো, দুষ্মন্থ চামিরা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh