চাঁদপুরে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ২৯ মে ২০২১, ০২:০৭ পিএম

নিহত শেখ মেহেদী হাসান রুবেল।

নিহত শেখ মেহেদী হাসান রুবেল।

চাঁদপুরে রেলক্রসিং পার হতে গিয়ে দ্রুতগামী ট্রেনের ধাক্কায় শেখ মেহেদী হাসান রুবেল (২৮) নামের এক মোটর সাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৯ মে) সকাল সাড়ে ১২টায় চাঁদপুর শহরের ওয়ারলেস মুন্সিবাড়ি রেলক্রসিং এলাকায় সাগরিকা এক্সপ্রেস নামক ট্রেনের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। 

এছাড়া এই ঘটনায় মো. রাজন খান নামের আরও একজন গুরুতর আহত হয়েছে।

নিহত শেখ মেহেদী হাসান রুবেল এনায়েত নগর গ্রামের বাচ্চু শেখের পুত্র। তিনি ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। আহত অপর আরোহী মো. রাজন খান শহরের ওয়াবদা গেইট এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সাড়ে ১২টার সময় তারা মেহেদী হাসান রুবেল ও রাজন খান মোটরসাইকেল যোগে চাঁদপুর থেকে শেখের হাট যাচ্ছিল। তারা শহরের ওয়ারল্যাস মুন্সি বাড়ি এলাকায় রেল ক্রসিং পার হবার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা দ্রুতগামী ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. ফরহাদুল করিম জানান, আহত মেহেদী হাসান রুবেল ঘটনাস্থলেই মারা গেছেন। আহত রাজন খানের বাম পাশের হাত-পা ভেঙ্গে গেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh