ব্রাহ্মণবাড়িয়ায় দুই চালককে মারধর, ট্রেন চলাচল বন্ধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ: ২৯ মে ২০২১, ০৪:৪০ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনচালককে পেটানোর ঘটনায় ঢাকার সাথে চট্টগ্রাম ও সিলেটের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। 

শনিবার (২৯ মে) বিকেল ৩টা থেকে ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। আহত ট্রেন চালকরা হলেন- আনোয়ার হোসেন (৪৫) ও জসিম উদ্দিন (৪০)। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ঢাকা থেকে আসা চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন ক্রসিং অতিক্রম করার সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে করে মোটরসাইকেল আরোহীরা রেললাইনের পাশে ছিটকে পড়েন। এ সময় ট্রেনচালক ট্রেন থামিয়ে দেন। পরে মোটরসাইকেল আরোহীরা ট্রেনের চালক আনোয়ার ও সহকারী চালক জসিমকে ট্রেন থেকে নামিয়ে মারধর করেন। এ ঘটনার পর থেকে ট্রেনটি ক্রসিংয়ে আটকা পড়ে আছে। ফলে ডাউন লাইনে ঢাকার সাথে চট্টগ্রাম ও সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইসচার্জ এসআই মো. সালাউদ্দিন খান জানান, গত ২৬ মার্চ থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের সিগনালিং ব্যবস্থা নষ্ট হয়ে আছে। সেজন্য এ দুর্ঘটনা ঘটেছে। স্টেশন সংলগ্ন লেভেল ক্রসিং অতিক্রম করার সময় একটি মোটরসাইকেল ট্রেনটির সাথে ধাক্কা খায়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহীরা ট্রেনের দুই চালককে মারধর করে। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh