সকাল থেকে ঢাকায় মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২১, ০৮:৫৯ এএম | আপডেট: ০১ জুন ২০২১, ০৯:০৮ এএম

ঢাকার বৃষ্টিস্নাত সকাল

ঢাকার বৃষ্টিস্নাত সকাল

সাত সকালে রাজধানীর বিভিন্ন এলাকায় তুমুল বৃষ্টি হয়েছে। মঙ্গলবার (১ জুন) সকাল ৬টার পর থেকে শুরু হওয়া বৃষ্টি এ প্রতিবেদন লেখা পর্যন্ত অব্যাহত আছে। আবহাওয়া অফিস জানিয়েছে, বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি দুপুর পর্যন্ত চলতে পারে।

এদিকে সকাল থেকে শুরু হওয়া বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন এলাকায় ব্যাপক জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। ভোগান্তিতে পড়েছেন অফিসগামী মানুষ। সড়কে পানি জমে থাকায় এবং গণপরিবহন ও রিকশা সংকটে অনেকেরই অফিসযাত্রা অনিশ্চিত হয়ে পড়েছে। বৃষ্টি ও হাঁটু পানির মধ্যেই অনেককে অফিসের উদ্দেশে যাত্রা করতে দেখা গেছে।

মঙ্গলবার সকাল ৮টায় আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ মো. আরিফ হোসেন সংবাদমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, থেমে থেমে রাজধানীতে  দুপুর পর্যন্ত বৃষ্টির হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া দেশের বিভিন্ন স্থানেও বৃষ্টি হচ্ছে, তা অব্যাহত থাকতে পারে।

আবহাওয়া অফিস জানায়, আগামী ২৪ ঘণ্টায় দেশের রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh