ডিপিএল: করোনার পর চোখ রাঙাচ্ছে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২১, ০৪:০০ পিএম

বৃষ্টিতে আবার বন্ধ হয়েছে ডিপিএল

বৃষ্টিতে আবার বন্ধ হয়েছে ডিপিএল

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ২০১৯-২০ মৌসুমের খেলা নিয়ে স্বস্তি মিলছে না। গতবছর শুরু হলেও এই টুর্নামেন্ট করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন স্থগিত থাকে। অনেক কাঠখড় পুঁড়িয়ে প্রায় ১৪ মাস পর মাঠে ফিরেছে ঘরোয়া ক্রিকেটের এই মর্যাদাপূর্ণ আসর। এবার বাধ সেধেছে বৃষ্টি। ভারি বর্ষণের কারণে ডিপিএলের সূচিতে পরিবর্তন এনেও লাভ হচ্ছে না।

গত (৩১ মে) থেকে শুরু হওয়া ডিপিএল হচ্ছে টি-টোয়েন্টি ফরম্যাটে। প্রথম পাঁচ রাউন্ডের সূচিতে প্রতিদিন ৬টি করে ম্যাচ রেখেছিল সিসিডিএম। তবে বৃষ্টির কারণে দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত হয়ে যায়। এরপর টুর্নামেন্ট কমিটি ভেন্যু থেকে বাদ দেয় বিকেএসপিকে। তার পরিবর্তে মিরপুরে প্রতিদিন তিনিটি করে ম্যাচ খেলিয়ে দুই দিনে এক রাউন্ডের খেলা শেষ করার সিদ্ধান্ত আসে। এতেও মিলছে না স্বস্তি।

বৃহস্পতিবার (২ জুন) দিনের শুরুর ম্যাচটি ঠিকঠাক হলেও দ্বিতীয় ম্যাচ বৃষ্টির কারণে বন্ধ হয়ে আছে। এদিন দুপুর দেড়টায় ওল্ডডিএইচএসের বিপক্ষে আগে ব্যাট করতে নামে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। ম্যাচের দ্বিতীয় ওভারে আঘাত হানে বৃষ্টি। খেলা বন্ধ হওয়ার আগে ১ ওভার ১ বল থেকে আবাহনীর সংগ্রহ ৫ রান। ওপেনার নাঈম শেখের ব্যাট থেকে এসেছে এই ৫ রান। এখনো রানের খাতা খোলা হয়নি মুনিম শাহরিয়ারের।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh