দুই চমক নিয়ে আর্জেন্টিনার কোপা দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০২১, ০২:২৯ পিএম | আপডেট: ১১ জুন ২০২১, ০২:৫৬ পিএম

বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে আর্জেন্টাইন ফুটবলাররা

বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে আর্জেন্টাইন ফুটবলাররা

সময়ের পরিক্রমায় শুরু হতে যাচ্ছে আরও একটি কোপা আমেরিকা আসর। কিন্তু একটা শিরোপার আক্ষেপ আর ঘোচে না আর্জেন্টিনার। অবশেষে ২৮ বছর পর সে আক্ষেপ ঘোচাতে আরেকটি সুযোগ এসেছে  আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনির সামনে। সে লক্ষ্যে কোপা আমেরিকার জন্য ২৮ সদস্যের দল ঘোষণা করেছেন তিনি। 

ধারণা করা হচ্ছিল শেষ দুই বিশ্বকাপ বাছাই ম্যাচের দলটাকেই বুঝি কোপা আমেরিকার দল বলে ঘোষণা করা হবে। শুধু শেষ মুহূর্তে যোগ হবেন করোনাভাইরাসে আক্রান্ত থাকায় সেই দুই ম্যাচে খেলতে না পারা গোলরক্ষক ফ্র্যাঙ্কো আরমানি। সেই আরমানি ফিরেছেন শেষমেশ। তার সঙ্গে আগের দুই ম্যাচে চোটের কারণে না থাকা লুকাস আলারিওকেও এই স্কোয়াডে রেখেছেন কোচ স্ক্যালোনি। আর স্কোয়াড থেকে বাদ পড়েছেন চার জন। হুয়ান ফয়েথ, লুকাস ওক্যাম্পোস, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও হোসে পালোমিনোকে রাখা হয়নি কোপা আমেরিকার দলে।

আর্জেন্টিনার কোপা আমেরিকা দল:

গোলরক্ষক

ফ্র্যাঙ্কো আরমানি, এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্তিন মার্চেসিন, হুয়ান মুসো।

ডিফেন্ডার

গনজালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকলাস অটামেন্ডি, লুকাস মার্তিনেজ, হেরমান পেজ্জেলা, লিসান্দ্রো মার্টিনেজ, নিকলাস টালিয়াফিকো।

মিডফিল্ডার

মার্কোস আকুনইয়া, রদ্রিগো দে পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, এক্সেকিয়েল প্যালাসিওস, গিদো রদ্রিগেজ, নিকলাস ডমিঙ্গেজ, আলেহান্দ্রো ‘পাপু’ গোমেজ।

ফরোয়ার্ড

লিওনেল মেসি, নিকলাস গঞ্জালেজ, লাওতারো মার্টিনেজ, সার্জিও আগুয়েরো, আনহেল কোরেয়া, আনহেল ডি মারিয়া, হোয়াকিন কোরেয়া, লুকাস আলারিও।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh